পটুয়াখালী প্রেসক্লাব’র নির্বাচনে ১১টি পদে ২০ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

0
6
All-focus

স্টাফ রিপোর্টারঃ আসছে ২৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য পটুয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ২০ জানুয়ারী মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সভাপতি পদে ২জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারন সম্পাদক পদে ৩জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে ২জন, কোষাধ্যক্ষ পদে ২জন এবং ৬টি সদস্য পদে ৯জন মোট ২০জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।

প্রার্থীরা হলেন, সভাপতি পদে-কাজী শামসুর রহমান ইকবাল ও মোঃ জাফর খান, সহ-সভাপতি পদে কে.এম এনায়েত হোসেন ও এনায়েতুর রহমান, সাধারন সম্পাদক পদে মুফতি সালাউদ্দিন, মোজাহিদুল ইসলাম প্রিন্স ও জাকারিয়া হৃদয়, যুগ্ম সাধারন সম্পাদ পদে জালাল আহমেদ ও মনির হোসেন, কোষাধ্যক্ষ পদে আব্দুস সালাম আরিফ ও এইচ.এম.মুজাহিদুল ইসলাম নান্নু। ৬টি সদস্য পদে মনোনয়ন দাখিলকারী প্রার্থীরা হলেন, বিলাস দাস, মোখলেছুর রহমান, আতিকুর রহমান, জাকির মাহমুদ সেলিম, সঞ্জয় কুমার দাস লিটু, আতিকুল আলম সোহেল, চিন্ময় কর্মকার, আফরিন জাহান নিনা ও মোঃ জাহাঙ্গীর হোসেন। ২২ জানুয়ারী যাছাই-বাছাই ও খসড়া তালিকা প্রকাশ, ২৩ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহার ও চ‚ড়ান্ত তালিকা প্রকাশ এবং ২৭ জানুয়ারী প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে ৩৬ জন ভোটার সদস্য রয়েছে বলে পটুয়াখালী প্রেসক্লাবের নির্বাচন কমিশনার সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী।

 

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here