প্রতিদিন সন্ধ্যা হলেই খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের দ্বারে দ্বারে মির্জাগঞ্জের ইউএনও

0
9

উত্তম গোলদার,মির্জাগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ করোনা আতঙ্কে বাড়ী থেকে বের হতে পারছেন না খেটে খাওয়া দিনমজুররা। বাড়ীর বাইরে যেতে না পারায় অনেকের দিন কাটছে অনাহারে। এমন পরিস্থিতিতে শ্রমিকসহ দুঃস্থরা মানবেতর জীবন যাপন করছে। পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রতিদিন সন্ধ্যা হলেই এসব খেটে খাওয়া শ্রমিক, গরীবও অসহায় লোকদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও মো. সরোয়ার হোসেন। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহায়তায় একশত জনকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সরোয়ার হোসেন গাড়ীতে করে চাল, ডাল, লবন, আলু,সাবান,তেলসহ নিত্যপন্য খাবার সামগ্রী পৌছে দিয়েছেন  উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় খেটে খাওয়া দিনমজুরদের বাড়ী বাড়ী এবং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেদের ঘরে তুলে দিচ্ছেন খাবার সামগ্রী।

খাবার পেয়ে আনন্দে চোখের পানি ঝড়িয়েছেন অনেকের। খাবার সামগ্রী বিতরণকালে সঙ্গে ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সানাউল মোর্শেদ,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আরাফাত হোসেন,উপজেলা শিক্ষা অফিসার মোঃ কাজী সাইফুদ্দিন ওয়লীদ, আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমন্বয়ক মোঃ আল-আমিনসহ সাংবাদিকবৃন্দ।

এসয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সরোয়ার হোসেন জানান, এরা খেটে খাওয়া দিনমজুর। তারা দিন আনেন, দিন খায়। তাদের ঘরে থাকে না কোন সঞ্চয়। এ পরিস্থিতির মধ্যে তারা যাতে ঘর থেকে বের না হয় সে লক্ষে তাদের বাড়ী বাড়ী গিয়ে চাল, ডাল ও আলু পৌছে দেওয়া হচ্ছে। কিন্তু প্রানঘাতি করোনা আতঙ্কে তারা আজ ঘরের বাইরে যেতে পারছেন না। তাদের যাতে অনাহারে থাকতে না হয় তাই এসব খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here