অত্যাধুনিক এসি বাস চলাচল শুরু

5

স্টাফ রিপোর্টারঃ বাংলা নুতন ১৪২৪ সন কে স্বাগত জানিয়ে পটুয়াখালী থেকে ঢাকাগামী যাত্রীদের আরামদায়ক ও নিরাপদ যাত্রার প্রতিশ্রুতি  নিয়ে সাকুরা পরিবহন নিয়মিত ভাবে যাত্রা শুরূ করেছে ।

সাকুরা পরিবহন পটুয়াখালী কাউন্টার ইনচাজ আবু জাফর খান জানান পটুয়াখালীর মানুষের সড়ক পথে রাজধানী ঢাকার সাথে যোগাযোগের ক্ষেত্রে সাকুরা পরিবহন গত দেড় যুগ ধরে পটুয়াখালী ঢাকা রুটে বাসযাত্রীদের সেবা দিয়ে আসছে । তাই পটুয়াখালীর সম্মানিত যাত্রীদের লজ্ঞ নির্ভরতার বিপরিতে আরাম দায়ক যাত্রার জন্য শিততাপ নিয়ন্ত্রিত (এসিবাস) চালু করেছে গত ১লা বৈশাখ থেকে । তারই ধারাবাহিকতায় পটুয়াখালী থেকে গত শনিবার রাত থেকে পটুয়াখালী – আবদুল্লাপুর ভায়া গাবতলী রটে এসিবাস চলাচল শুরু হয়েছে ।

তিনি অঅরও জানান,সম্পুর্ন অন লাইন পদ্বতীতে টিকিট দেয়া হয় । এ ক্ষেত্রে যাত্রীরা বাসায় বসে বিকাশের মাধ্যমে টিকিট নিশ্চিত করতে পাারবে । বিকাশ নম্বর ০১৭১২০৯৯৫৫২ ও অগ্রিম টিকিটের জন্য  যোগাযোগ করতে হবে ০১৭১৮৯২৫১২৪ ও ০১৭৩৭৪০৩০৫৮ নম্বরে । টিকিট প্রাপ্তির স্থানঃ- সাকুরা কাউন্টার পটুয়াখালী বাস টার্মিনাল ও পারটেক্স শো রুম পুলিশ সুপার মার্কেট , মহিলা কলেজ রোড , পটুয়াখালী ।