আগামী দিনের আন্দোলনের কৌশল হিসেবেই বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছে ……….. সাবেক স্বরাষ্টমন্ত্রী  আলতাফ হোসেন চৌধুরী

5

 

সোলায়মান পিন্টু, কলাপাড়া : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, আ’লীগের পাতা ফাঁদে নয়, আগামী দিনের আন্দোলনের কৌশল হিসেবে বিএনপি পৌর নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু আ’লীগ অপকৌশলের মাধ্যমে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। নির্বাচনের মাঠে থেকেই তাদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। মঙ্গলবার সকালে কলাপাড়া উপজেলা বিএনপি কার্যালয়ে বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কলাপাড়া পৌর বিএনপির সভাপতি উপাধ্যক্ষ নুর বাহাদুর তালুকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সেচ্ছাসেবক বিষয়ক সহ সম্পাদক আলহাজ্ব এবিএম মোশারফ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সভায় সাবেক স্বরাষ্টমন্ত্রী বলেন, আওয়ামীলীগ বাকশালের মাধ্যমে দেশের গনতন্ত্র ধ্বংস করেছে । এখন এই পৌরসভা নির্বাচনে তাদের উপর হামলা করে আ’লীগ প্রমান করেছে তারা গনতন্ত্রে বিশ্বাস করে না। যার প্রমান গত জাতীয় সংসদ নির্বাচনে ১৫৩ জন এমপি বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হওয়া।

সভা শেষে আলতাফ হোসেন চৌধুরী কলাপাড়া পৌরসভার রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনের সাথে দেখা করেন এবং সুষ্ঠ নির্বাচনী পরিবেশ ফিরিয়ে আনতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।