আজ গলাচিপা পৌরসভার নির্বাচন   মেয়র পদে দুই জনসহ ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন

1

 

স্টাফ রিপোর্টারঃ আজ রবিবার গলাচিপা পৌরসভার নির্বাচন। সকল প্রস্তুতি সম্পন্ন। সুষ্ঠু ও শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠানের লক্ষে নির্বাচন কশিশনসহ  প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন। কেন্দ্র সমূহে ভোট গ্রহনের সকল উপকরন পৌছানো হয়েছে।

এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র প্রার্থী হাজী আ. ওহাব খলীফা ও বিএনপি মনোনীত সাবেক পৌর চেয়ারম্যান হাজী আবু তালেব মিয়া ভোটের জন্য লড়াই করছেন। এ পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯টি কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের ৩টির মধ্যে ২টি’তে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংরক্ষিত ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে একজন মাত্র প্রার্থী হওয়ায়  বিনা  প্রতিদ্বন্দীতায় আঞ্জুমান আরা বেগম বেসরকারিভাবে ইতিমধ্যেই নির্বাচিত হয়েছেন।

এদিকে আওয়ামী লীগের মধ্যে হাতে গোনা দুই একজন দলের প্রার্থীর বিরুদ্ধে গোপনে কাজ করলেও তাতে ভোটের ফলাফলে খুব একটা প্রভাব পড়বে না বলে মনে করছেন দলের যুগ্ন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সামসুজ্জামান লিকন। তিনি আরও জানান, বিএনপি’র উপজেলা কমিটির সম্পাদক মন্ডলীর প্রভাবশালী নেতাসহ কয়েকশত বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট চাইছেন। এ আওয়ামী লীগের প্রার্থীর জয়ের সম্ভাবনা আরও বেড়ে গেছে বলে তিনি মনে করেন।