আবৃত্তিকার,সাংস্কৃতিক কর্মী ও মেধাবী নুসরাত জাহান রিমু আর নেই

0

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীর বিশিষ্ট আবৃত্তিকার,সাংস্কৃতিক কর্মী,উপাস্থাপক ও মেধাবী নুসরাত জাহান রিমু আর নেই। তিনি ১৫জুলাই শুক্রবার  রাত ৩টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে দুরারোগ্য মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……..রাজেউন)। মরহুমা নুসরাত জাহান রিমু পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মিয়ার কনিষ্ট কন্যা এবং পটুয়াখালী সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মু. সাইফুল ইসলাম এর সহ-র্ধমিনী । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। তিনি ১ ছেলে এবং ১ কন্যা সন্তান রেখে গেছেন।

 

স্টাফ রিপোর্টারঃ সাংস্কৃতিক কর্মী,উপাস্থাপক ও মেধাধী নুসরাত জাহান রিমুর অকাল মৃত্যুতে বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম ।

অপরদিকে সাংস্কৃতিক কর্মী,উপাস্থাপক ও মেধাধী নুসরাত জাহান রিমুর অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন উদীচী শিল্পী গোষ্ঠী পটুয়াখালী জেলা সংসদের সভাপতি স্বপন ব্যার্নাজী, সাধারণ সম্পাদক নাসরিন মোজাম্মেল এমাসহ সকলসদস্যবৃন্দ।