আমতলীতে ইভটিজিংয়ের দায়ে স্কুল ছাত্রের ছয়’মাসের কারাদন্ড

4

আমতলী প্রতিনিধি ঃ বরগুনার আমতলীতে ইভটিজিংয়ের অপরাধে বরগুনার আমতলী উপজেলার শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মোঃ নকিব হোসেনকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল শনিবার বিকালে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান এ দন্ডাদেশ প্রদান করেন।

 

শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম বিএ,বিএড, জানান, উপজেলার শাখরিয়া গ্রামের আলমগীর মিয়ার ছেলে বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. নকিব হোসেন একই বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে প্রায়ই বিরক্ত করতো। শনিবার মধ্যাহ্ন বিরতির সময় ওই ছাত্রী স্কুলের সামন্য পিছনে যাওয়ার পথে নকিব তার পথ রোধ করে অশালীন কথা বলতে থাকে এবং গালাগাল দেয় এবং ছাত্রী বিষয়টি স্কুলের প্রধান শিক্ষক কে জানায়   প্রধান শিক্ষক মোবাইল ফোনে পুলিশ কে জানান।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পূলক চন্দ্র রায় জানান, ঘটনাটি শোনার সাথে সাথে আমতলী থানার এস আই মো. রফিক পাইক ও পুলিশ সদস্যরা ওই বিদ্যালয়ে গিয়ে অভিযুক্ত নকিবকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মিজানুর রহমানের আদালতে হাজির করলে তিনি ছয়মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ##