আমতলীতে “গ্যাস ট্যাবলেট” সেবনে গৃহবধুর মৃত্যু!

5

আমতলী প্রতিনিধিঃ  আমতলীতে গ্যাস ট্যাবলেট (চাল-ডালের পোকা নিধনের ট্যাবলেটের নাম) সেবন করে গৃহবধু  ডলি বেগমের (৫৬) মর্মান্তিক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে সোমবার বিকেলে।

জানাগেছে, উপজেলার ঘোপখালী গ্রামের ছোবাহান হাওলাদারের স্ত্রী ডলি বেগম তার ছেলে আল আমিন রবিবার বিকেলে স্থানীয় বাজারের মুদী মনোহরি, কীট নাশক ও জীবন রক্ষাকারী ওষুধ ব্যবসায়ী আলতাফ হোসেনের দোকানে গ্যাষ্টিকের ওষুধ চাইলে তিনি চাল-ডালের পোকা নিধনের দু’টি গ্যাস ট্যাবলেট দেয়। ওই ওষুধ ডলি বেগম রাতে সেবন করে গুরুতর অসুস্থ হয়ে পরে। তাৎক্ষনিক তাকে আমতলী হাসপাতালে আনা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করেন। সোমবার বিকেলে ডলি বেগমের মৃত্যু হয়েছে। ওই রাতে তাকে ময়না তদন্ত ছাড়াই দাফন করা হয়। এদিকে ওষুধ বিক্রিতা আলতাফ হোসেন জানান আল আমিন তার কাছ থেকে গ্যাষ্টিকের দু’টি ট্যাবলেট নিয়েছে।

আলতাফ হোসেনের ছেলে নাইম জানান আল আমিন গ্যাষ্টিকের দু’টি ট্যাবলেট এবং পোকা মারার  দু’টি গ্যাস ট্যাবলেট চাইলে তাকে ওই ওষুধ দেয়া হয়।

ডলি বেগমের ছেলে আল আমিন জানান দোকান থেকে দু’টি ট্যাবলেট দেয়া হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান এ ব্যাপারে থানায় কোন অভিযোগ  আসে নাই। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।