আমতলীতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্নালংকার লুট, গুলি!!আহত ৬

0

কে এম সোহেল আমতলী প্রতিনিধি ঃ  বরগুনার আমতলী উপজেলার ছোট নীলগঞ্জ গ্রামে জব্বার মুসুল্লীর বাড়ীতে সোমবার দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতের হামলায় ৬ জন আহত হয়। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ছোট নীলগঞ্জ গ্রামে সোমবার দিবাগত গভীর রাতে মুখোশপরা ৮/১০ জনের একটি ডাকাত দল জব্বার মুসুল্লীর বাড়ীতে সিদ কেটে ঘরে প্রবেশ করে। পরে ওই ঘরের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে বেঁধে, ঘরে থাকা নগদ ৬৩ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। ডাকাতের মারধরে জব্বার মুসুল্লী (৬৫), ছেলে জাহিদ মুসুল্লী (৩৫) ও স্ত্রী নুরুননেছা (৫৫) আহত হয়। এ সময় ওই বাড়ীর লোকের ডাক চিৎকারে গ্রামের মানুষ ডাকাতদের প্রতিহত করার জন্য চেষ্টা করলে ডাকাত দল গুলি ছোড়ে। পরে ডাকাত দল প্রতিরোধকারী মোনায়েম খান (৪৫) কে কুপিয়ে এবং সিরাজ খান (৬০) ও ইউনুস মাতুব্বরকে পিটিয়ে জখম করে। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জব্বার মুসুল্লী জানান রাতে ডাকাতদল ঘরে প্রবেশ করে সবাইকে মারধর করে বেঁধে ফেলে। পরে ঘরে থাকা নগদ ৬৩ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নাংলকার নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী আহত মোনায়েম খান, সিরাজ খান ও ইউনুস মাতুব্বর জানান রাত আড়াইটার দিকে ডাক চিৎকার শুনে ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করি। এ সময় ডাকাত দল গুলি ছোড়ে। পরে তারা কুপিয়ে ও পিটিয়ে আমাদের আহত করেছে।

আমতলী থানার ওসি পুলক চন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।