আমতলীতে ফরিদ হত্যা মামলার আসামী অস্ত্রসহ গ্রেফতার

0

 

জয়দেব রায়, বরগুনা ঃ বরগুনার আমতলীতে গরু ব্যবসায়ী ফরিদ হত্যা মামলার প্রধান আসামী ইউসুফকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

 

গতকাল সোমবার দুপুরে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক তাঁর কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ জানান, রোববার (৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে ঢাকা মহানগরীর শেরেবাংলা নগর থানার অন্তর্গত বিএনপি’র বস্তি এলাকার নির্মাণাধীন চক্ষু হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী সোমবার (৫ অক্টোবর) ভোররাতে বরগুনার আমতলী থানাধীন পূজাখোলা গ্রামের একটি মাছের ঘের থেকে ১টি পাকিস্তানী তৈরী .২২ বোর রিভলবর, ২ রাউন্ড গুলি, ৩টি চাপাতি এবং ৪টি ছোরা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ আবদুল্লাহ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত ইউসুফ অস্ত্র দ্বারা ডাকাতি, খুনসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত ছিল।

 

উল্লেখ্য-গত ৭ সেপ্টেম্বর পুজাখোলা গ্রামের আবু হাওলাদারের ছেলে গরু ব্যবসায়ী ফরিদকে কুপিয়ে হত্যা করে অর্থ লুটে করে নেয়া হয়। এ ঘটনায় ফরিদের বাবা ইউসুফকে প্রধান আসামী করে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।