আমতলীতে বাস-মিনিবাস চলাচল বন্ধের আল্টিমেটাম

1

আমতলীপ্রতিনিধিঃ বরগুনা জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের ৫ সদস্যে’র বিরুদ্ধে মাহেন্দ্রা গাড়ী চালক আবদুল জব্বার খাঁন বরগুনা দ্রুত বিচার আদালতে মিথ্যা চাদাঁবাজী মামলা দায়ের করেছে। এ মামলা আগামী ৭ দিনের মধ্যে প্রত্যাহার করা না হলে দক্ষিণাঞ্চলের বরিশাল-বরগুনা, পটুয়াখালী-আমতলী, আমতলী-কলাপাড়া-কুয়াকাটা ও আমতলী-তালতলী সড়কের সমস্ত বাস-মিনিবাস চলাচল বন্ধের আল্টিমেটাম দিয়েছেন মালিক গ্রুপের সদস্যরা  ।

শুক্রবার সকালে বরগুনা জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের লাইন সম্পাদক মো. সজল মৃধা  ও অন্যান্য নেতৃবৃন্দ এক লিখিত  অভিযোগে জানান , স্থানীয় খোকন মৃধার নেতৃত্বে মাহেন্দ্রা গাড়ী অবৈধ ভাবে আমতলী-তালতলী-ফকিরহাট সড়কে চলাচল শুরু করে। বাস-মিনিবাস মালিক গ্রুপ অবৈধভাবে মাহেন্দ্র চলাচলে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মাহেন্দ্র গাড়ীর চালক আবদুল জব্বার খান বাদী করে গত ১৭ এপ্রিল বরগুনা দ্রুত বিচার আদালতে বাস মালিকদের হয়রানির জন্য বাস মালিক আক্কাচ চৌকিদার, হাচান মৃধা,আবদুল রাজ্জাক চৌকিদার, সজল মৃধা ও  মো.মিজানের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজী মামলা দায়ের করেন। তিনি আরও বলেন আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে বরগুনাসহ দক্ষিণাঞ্চলের সমস্ত রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হবে।

লিখিত অভিযোগ কারীরা হলেন  বাস মালিক হাসান মৃধা, গাজী শামসুল হক, আবদুল রাজ্জাক  চৌকিদার, নিজাম উদ্দিন, শহীদ  দেওয়ান, অসিম গাজী, জসীম উদ্দিন, আক্কাস  চৌকিদার ও ইদ্রিস হাওলাদার প্রমুখ।