ইউপি নির্বাচনকে সামনে রেখে মরিচ বুনিয়ায় সাম্ভাব্য প্রার্থীদের গন সংযোগ

2

pic-3ডেস্ক রিপোর্ট : ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা হবার পূর্বেই পটুয়াখালী সদর উপজেলার মরিচ বুনিয়া ইউনিয়নের সাম্ভাব্য প্রার্থীরা শুরু করে দিয়েছে গন সংযোগ লিফলেট বিতরন ও সাধারন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে সভা-সমাবেশ সহ সকল প্রস্তুতি নিচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি নেতার্কমীরা। বসে নেই সামাজিক কর্মকান্ডে যুক্ত থাকা সম্ভব্য প্রার্থীরাও। আবার অনেকে দলীও মনোনায়ন পেতে ছুটছেন নিজ নিজ দলীয় হাই কমান্ডের নেতাদের কাছে। সাধারন ভোটারদের মাঝে বিরাজ করেছে নির্বাচনী উৎসব। বিভিন্ন অলি গলিতে আগাম দোয়া প্রাথী হিসেবে মতামত প্রদর্শন করতে দেখা যাচ্ছে সম্ভাব্য প্রার্থীদের। ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎসহ রাস্তাঘাটে শোভা পাচ্ছে সাম্ভব্য প্রার্থীদের ব্যানার, পোষ্টার ও ফেস্টুন। একই সঙ্গে পাড়া-মহল্লার চায়ের দোকানে হয়ে উঠেছে ভোটারদের আলোচনার কেন্দ্র বিন্দু। কে হবেন ইউনিয়ন উন্নয়নের রুপকার এই প্রশ্ন এখন জনমনে। আগাম নির্বাচনী প্রচার প্রচারনার ধারাবাহিকতায় গন-সংযোগ করতে দেখাগেছে, মরিচ বুনিয়া ইউনিয়নের যুব লীগের সাধারন সম্পাদক, আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যশী জলিল মুসুল্লিকে। তিনি অত্যাধুনিক ইউনিয়ন গড়া ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে মরিচ বুনিয়া ইউনিয়নে অসমাপ্ত কাজগুলোর সমাপ্ত করবেন বলেও প্রতিশ্রুতি দিচ্ছেন।

বিভিন্ন দলের নেতা কর্মীরা বলছেন, যিনি দলের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করবেন আমরা তাকেই সমর্থন দিয়ে জয় যুক্ত করবো।

কিন্তু সাধারন ভোটাররা চায় তাদের ইউনিয়নে উন্নয়ন মূলক কর্মকান্ডে যুক্ত থেকে যিনি জনগনের পাশে থাকবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। এদিকে সম্ভাব্য বিভিন্ন দলেরে চেয়ারম্যান প্রার্থীরা সুষ্ঠ সুন্দর নিরপেক্ষ নির্বাচন হলে শতভাগ জয়লাভ করবেন বলে আশা ব্যক্ত করেন।