ইউপি সদস্যের ছেলের নেতৃত্বে শিশুকে গণধর্ষণ

0

অমতলী প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের দক্ষিন বালিয়াতলী গ্রামে এক ইউপি সদস্যসের ছেলের নেতৃত্বে গনধর্ষনের শিকার হয়েছে ১১ বছরের এক শিশু। এ ঘটনায় ৪জনকে আসমামী করে থানায় মামলা হলে পুলিশ মুসা ও শুভ নামের ২জনকে আটককরে  জেল হাজতে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ইউপি সদস্য দুলাল হাওলাদারের বখাটে  ছেলে  মো: মুসা হাওলাদারের  নেতৃত্বে  তার ৩ সহযোগী শুভ আকন, রাসেল তালুকদার ও রিয়াজ  হাওলাদার শিশুটিকে গনধর্ষন করে । শিশুটির মা জানান, মঙ্গলবার বিকেলে পরিবারের অন্য সদস্যরা বাড়ির বাহিরে থাকায় মুসা তার সহযোগীদের নিয়ে বাড়ীতে একা  পেয়ে মেয়েটিকে নির্যাতন করে । সন্ধ্যায় বাড়ী ফিরে তাকে রক্তাক্ত অবস্থায় দেখে তাৎক্ষনিক তাকে আমতালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করি। হাসপাতালে এসে তাকে নির্যাতনের ঘটনা বর্ননা দেয় শিশুটি। আমতলী থানার এসআই মো. মাসুদ জানান, বুধবার সকালে বরগুনা জেনারেল হাসপাতালে  নির্য়াতিত মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা মোতাবেক  মেয়েটির জবানবন্ধী  গ্রহন করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, বুধবার সকালে ঘটনা জানার পরে পুলিশ অভিযান চালিয়ে মুসা ও শুভ নামের দু ধর্ষককে আটক করে। শিশুটির বর্ননা অনুসারে রাসেল ও রিয়াজ নামের আরো দুজন ঘটনার সাথে জড়িত রয়েছে। অন্য দুই আসামিকে ধরার জন্য অভিযান অব্যহত রয়েছে।  শিশুটির মা বাদী হয়ে আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(৩) ধারায় ৪ জনকে আসামী করে  মামলাা দায়ের করেন।