ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা

0

 

স্টাফ রিপোর্টারঃ সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন, শীর্ষক ইসলামিক ফাউন্ডেশন উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও ঈদপূর্ণমিলনী অনুষ্ঠান সারা দেশের ন্যায় পটুয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার বেলা ১২টায় পুরাতন আদালত মাঠ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন শীর্ষক একটি  র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইসলামিক ফাউন্ডেশন  প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে ইসলামিক ফাউন্ডেশন হলরুমে জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মাদ মাহাবুবুল আলমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রথান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ তারিকুজ্জামান মনি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নিবাহী কর্মকর্তা মোঃ বাকাহীদ হোসেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কুদ্দুস মৃধা। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের সহকারী -পরিচালক মোঃ হাবীবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের সম্প্রতি জঙ্গীবাদী কর্মকান্ডে উচ্চবৃত্ত পরিবারের সন্তানদের ধর্মের অপব্যাখ্যা ও মগজ ধোলাইয়ের মাধ্যমে বিপদগামী করা হচ্ছে। দেশের জঙ্গীদের প্রতিহত করতে ইউনিয়ন, ওয়ার্ড,উপজেলা ও জেলা পর্যায়ে কমিটি গঠন করে জঙ্গীদের চিহ্নিত করারও আহবান জানান। র‌্যালি, আলোচনা সভা ও ঈদপূর্ণমিলনী অনুষ্ঠানের সদর উপজেলা পর্যায়ে ৩ শতাধিক ইমামগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশের শান্তি ও মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বটতলা জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ কলিমুল্লাহ।