ইয়াবা ও গাঁজা সহ ৬ জনকে আটক করেছে পুলিশ

0

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ইয়াবা ও গাঁজা সহ ৬ জনকে আটক করেছে পুলিশ। পৌর শহরের বিভিন্ন মাদক স্পট থেকে গত দু’দিনে পুলিশ এদের আটক করে। আটককৃতরা হচ্ছে লিমন (৩৩), মোতালেব খান (২৫), শাহজাহান বয়াতী (৩৫), মিঠু (২০), সানজিল (২০) ও সুজন (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় পৌরশহরের কলেজ রোড এলাকা থেকে ২৫ পিচ ইয়াবা সহ লিমন, মোতালেব খান ও শাহজাহান বয়াতীকে পুলিশ আটক করে। এর আগে শনিবার সন্ধ্যায় পৌরশহরের পুরাতন হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে ২০ গ্রাম গাঁজা সহ মিঠু, সানজিল ও সুজনকে আটক করে পুলিশ। এরা সকলেই পেশাদার মাদক বিক্রেতা। এদের বিরুদ্ধে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এদেরকে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করার পর বিজ্ঞ আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে পটুয়াখালী জেল হাজতে প্রেরন করেন বলে পুলিশ জানিয়েছে।

প্রসংগত: কলাপাড়ার অর্ধ-শতাধিক স্পটে প্রকাশ্যে বিক্রী হচ্ছে ইয়াবা, গাঁজা ও চোলাই মদ। মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিষ্ক্রিয়তায় কলাপাড়ার সমগ্র উপকূল জুড়ে চলছে মাদকের ভয়াল আগ্রাসন। পুলিশী অভিযানে গুটি কয়েক মাদক বিক্রেতা আটক হলেও জামিনে বেরিয়ে তারা ফের জড়িয়ে পড়ছেন মাদক বিক্রীতে।