ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার পরিচ্ছন্ন কর্মীদের শাড়ি ও লুঙ্গি বিতরন

1

 

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ঈদ উপলক্ষে পটুয়াখালী পৌরসভায় শতাধিক পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ঈদ পোশাক শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় পৌরসভা মিলনায়তনে পটুয়াখালী পৌর সভার মেয়র ডা. মো. শফিকুল ইসলামের নির্দেশে ১৪৪ জন পরিচ্ছন্ন কর্মী ও স্টাফদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করেন কাউন্সিলর সৈয়দা আকলিমুননেছা রুবী,এস.এম তৌহিদ, মো. দেলোয়ার হোসেন আকন, আলহাজ¦ আঃ বারেক মিয়া, মো. মিজানুর রহমান হান্নান, এসএম মতিন জাহিদ, তারিকুল ইসলাম লিটন, মো. নিজামুল হক ও শোভা রানী দাস, সচিব মো.হেলাল উদ্দিন, পৌর কর্মকর্তা-কর্মচারী ইউনিয়নের সভাপতি প্রধান হিসাব রক্ষক আলহাজ¦ এস.এম শাহিন, সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান খোকন প্রমুখ।

এর আগে পৌর কর্মকর্তা-কর্মচারী ইউনিয়নের সভাপতি প্রধান হিসাব রক্ষক আলহাজ¦ এস.এম শাহিন এর সভাপতিত্বে পৌরসভার পাঁচজন স্টাফদের বিদায় সম্বর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় কাউন্সিলর এস.এম তৌাহিদ, মো. দেলোয়ার হোসেন আকন, বিদায়ী আক্তারুজ্জামান আক্তার গাজী ও আবদুল লতিফ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিদায়ী স্টাফদের উপহার ও চেক বিতরন করেন ইউনিয়নের সভাপতি ও কাউন্সিলরবৃন্দ। ইফতার মাহফিলে দেশের শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন পৌর মুসলিম গোড়স্থান জামে মসজিদের ইমাম মাওলানা মো. নাজিম উদ্দিন।