এফপিএবি পটুয়াখালী শাখার কার্যকরি কমিটির নির্বাচন ১৯ পদে ২৪ প্রার্থীর দাখিলকৃত সকল মনোনয়নপত্র বৈধ

0

 

 

ডেস্ক রিপোর্ট ঃ বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) পটুয়াখালী শাখার কার্যকরি কমিটির ২০১৫-১৮ মেয়াদে নির্বাচনে ১৯ পদে ২৪ জন প্রার্থীর দাখিলকৃত সকল মনোনয়নপত্রের বৈধতা ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার নির্বাচন কমিশন বাছাই শেষে এ সকল মনোয়নপত্র বৈধ ঘোষণা করে। গত সোমবার প্রার্থীরা এসব মনোনয়নপত্র দাখিল করেন। আগামি ২৪ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ৩১ অক্টোবর এফপিএবি কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ভোটার সংখ্যা ২৬৪ জন।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ পদে দু‘জন করে এবং সহ-সাধারন সম্পাদক পদে ৩ জন প্রার্থী রয়েছেন। অপর ১৫ টি পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়েছে।

সভাপতি পদে মোসাম্মাৎ মাহেনুর বেগম ও মোঃ জাফর উল্লাহ, অবৈতনিক সাধারন সম্পাদক পদে একেএম খায়েরুল আহসান ও মোঃ নুরুজ্জামান খান, কোষাধ্যক্ষ পদে নাসরিন মোজাম্মেল এমা ও এডভোকেট মোঃ সোহরাব হোসেন, সহ-সাধারন সম্পাদক পদে নূর-ই রশিদ মাকসুদা লাইজু, মিসেস কিসমত আরা নাঈম ও মোঃ জাকির মাহমুদ সেলিম প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেসব পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়েছে সেগুলো হচ্ছে  সহ-সভাপতি গাজী আলী হোসেন, এডভোকেসি পদে পুষ্পরাণী সাহা, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা হারুন, মেডিকেল সম্পাদক অধ্যাপিকা সুনিতী সুধা দাস, যুব সম্পাদক সাবিহা ইয়াসমিন স্বর্ণা, যুব সদস্য সুলতানা রুপা ও ওমর খৈয়াম, সদস্য এডভোকেট আলমগীর কবির ও রাবেয়া ইসলাম, ফেরদৌসী বেগম, লুবনা ইসলাম, জাতীয় কাউন্সিলর তসলিম সিকদার ও এডভোকেট নার্গিস আক্তার, জাতীয় যুব কাউন্সিলর প্রফেসর লুৎফুন্নেসা ও মনিকা ঘোষাল মৌ।