Monday, August 8, 2022
Homeবিনোদনএবার টিপ পরা অভিনেতাদের ‘হিজাব’ পরতে বললেন সিদ্দিক

এবার টিপ পরা অভিনেতাদের ‘হিজাব’ পরতে বললেন সিদ্দিক

সম্প্রতি রাজধানীতে টিপ পরায় শিক্ষিকাকে হেনস্থার ঘটনায় নারীদের পাশাপাশি অনেক পুরুষ এবং বাংলাদেশের বেশ কয়েকজন অভিনেতাও টিপ পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রতিবাদ জানিয়েছিলেন। সে ঘটনায় অভিনেতাদের টিপ পরা নিয়ে সমালোচনা করেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

এদিকে গত ৬ এপ্রিল নওগাঁর মহাদেবপুর উপজেলার একটি স্কুলে হিজাব পরে স্কুলে যাওয়ার কারণে বেশ কয়েকজন ছাত্রীকে পেটানোর অভিযোগ উঠেছে ওই স্কুলের শিক্ষিকা আমোদিনী পালের বিরুদ্ধে। এ নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম।

টিপ নিয়ে যেসব তারকা প্রতিবাদে সরব ছিলেন, তারা এখন নীরব ভূমিকায়। তাই ফুঁসে উঠেছেন অভিনেতা সিদ্দিক। তিনি ফেসবুকে লিখেছেন, ‘যেই সব সহকর্মী সেলেব্রিটিরা টিপ পরে ফেসবুকে ছবি দিয়েছিলা তারা এখন হিজাব পরো না কেনো? তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়।’

উল্লেখ্য, ৬ এপ্রিল ছাত্রীদের পেটানোর ঘটনা ঘটলেও এটি প্রকাশ্যে এসেছে গতকাল (৭ এপ্রিল)। একাধিক ছাত্রীর অভিযোগ, অ্যাসেম্বলি চলাকালীন শিক্ষিকা আমোদিনী পাল তাদেরকে পিটিয়েছেন। কারণ তারা হিজাব পরে স্কুলে এসেছেন। এ নিয়ে ওই এলাকায় বিরাজ করছে অস্থিতিশীল পরিস্থিতি।

যদিও আমোদিনী পাল জানিয়েছেন, স্কুল ড্রেস না পরে আসার কারণেই তাদেরকে শাস্তি দেওয়া হয়েছে। গণমাধ্যমকে তিনি বলেন, ‘এখানে ধর্মীয় কোনও বিষয় ছিল না। স্কুলড্রেস পরে না আসায় তাদের শাসন করেছিলাম। একশ্রেণির মানুষ বিষয়টিতে ধর্মীয় রং লাগাচ্ছে। মূলত তাদের স্কুলড্রেস পরে বিদ্যালয়ে আসতে বলা হয়েছে।’

মশিউর রহমার বাবলু

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments