ওজোপাডিকোলি রেজি নং-২১৩৮  এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

4

স্টাফ রিপোর্টারঃ বিদ্যুৎ সেক্টরে শ্রমিক কর্মচারীদের ট্রেড ইউনিয়ন অধিকার খর্ব করার পায়তারার প্রতিবাদে ওজোপাডিকোলি বিদ্যুৎ শ্রমিকলীগ রেজি নং-বি-২১৩৮ পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রবিবার সকাল ১০টায় ওজোপাডিকোলি পটুয়াখালী অফিস গেট থেকে বি-২১৩৮ একটি বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তত্বাবধায়ক প্রকৌশল এর দপ্তরের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সম্পাদক ইকবাল ফরাজী, সার্কেল কমিটি  জেলা শাখার সভাপতি সামসুল আলম চৌধুরী, জেলা কমিটির সভাপতি মোঃ খবির উদ্দিন,সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। বিক্ষোভ মিছিল ও সমাবেশে ওজোপাডিকোলি বিদ্যুৎ শ্রমিকলীগ রেজি নং-বি-২১৩৮ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিদ্যুৎ সেক্টরে শ্রমিক কর্মচারীদের ট্রেড ইউনিয়ন অধিকার খর্ব করার পায়তারার প্রতিবাদে ওজোপাডিকোলি বিদ্যুৎ শ্রমিকলীগ রেজি নং-বি-২১৩৫ পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রবিবার সকাল ১০টায় ওজোপাডিকোলি পটুয়াখালী অফিস গেট থেকে বি-২১৩৫ একটি বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তত্বাবধায়ক প্রকৌশল এর দপ্তরের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি আঃ রাজ্জাক হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হাওলাদার,সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী ফরাজী,যুগ্ম-সম্পাদক মোঃ তোফাজ্জেল,কার্যকরী সভাপতি মোঃ হাবিবুর রহমান,শিক্ষা সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান প্রমুখ । বিক্ষোভ মিছিল ও সমাবেশে ওজোপাডিকোলি বিদ্যুৎ শ্রমিকলীগ রেজি নং-বি-২১৩৫ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।