কলপাড়ায় শ্রমিক লীগ নেতা খুন

0

 

গোফরান পলাশ, বিশেষ প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় শ্রমিক লীগ নেতা আঃ মন্নান গাজী (৪০) কে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে খুন করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার লতাচাপলি ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকাল ১০ টার দিকে পুলিশ নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে মন্নানকে উপর্যুপুরি কুপিয়ে খুন করা হয়। বুধবার সকালে মন্নান গাজীর রক্তাক্ত লাশ উদ্ধারের সময় তার প্যান্টের পকেটে থাকা একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এছাড়া নিহতের শরীরের পাশে একটি টর্চলাইট ও দুইটি আচারের প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। নিহত মন্নান গাজী রাতে তার দোকান বন্ধ করে বাসায় ফিরছিল বলে জানায় স্থানীয়রা। নিহত মন্নান গাজী আলীপুর মৎস্য বন্দরের একজন খুচরা পেট্রোল বিক্রেতা। তার গ্রামের বাড়ি উপজেলার লতাচাপলী ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামে। বাবার নাম আব্দুল খালেক গাজী। নিহত মন্নান গাজী লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

 

নিহতের ছেলে অপু গাজী (১৭) ক্রন্দনরত কন্ঠে জানায়, তার বাবাকে সৎ মায়ের কারণেই খুন হতে হয়েছে। সৎ মা ও সৎ মায়ের ভাইদের সন্দেহ করেছে অপু।

 

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ জিএম শাহনেওয়াজ জানান, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।