কলাপাড়ায় অনুষ্ঠিত হবে ‘মেগা বীচ কার্ণিভাল ২০১৬’

3

সোলায়মান পিন্টু,কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা সমুদ্র সৈকতে ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর তিনদিন ব্যাপী মেগা বীচ কার্ণিভাল ২০১৬ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ ট্যুরিজম বোর্ড’র সহযোগীতায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এ অনুষ্ঠানের আয়োজন করবে।

এ উপলক্ষ্যে শনিবার সকালে কুয়াকাটা পর্যটন হলিডে হোমস’র হল রুমে অনুষ্ঠান উদযাপনের লক্ষ্যে একটি প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বরিশাল বিভাগীয় কমিশনা মোঃ গাউস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান অরূপ চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী আনোয়ারুল কবির ও পরিচালক (যুগ্ম সচিব) ভুবেন চন্দ্র বিশ্বাস, পটুয়াখালী জেলা প্রশাসক একেএম শামিমুল হক সিদ্দিকী, পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার এবিএম সাদিকুর রহমান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাসহ কুয়াকাটা ট্যুরিজম ব্যবসায়ী ও সংবাদিকরা উপস্থিত ছিলেন ।

বাংলাদেশের পর্যটন শিল্পকে দেশ বিদেশে পরিচিত করতে এ বীচ কার্ণিভালের আয়োজন করা হবে বলে জানিয়েছেন নীতি নির্ধারকরা। অনুষ্ঠানে সার্বিক সহোগীতার জন্য সরকারী বেসরকারী উদ্যোক্তাদের আহবান জনানো হয়েছে।