কলাপাড়ায় আওয়ামীলীগ কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

0

 

গোফরান পলাশ, কলাপাড়া  প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের হাটখোলা বাজারে এ সশস্ত্র হামলার ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা আহত সোহেল হাওলাদার (৩৮) কে আশংকা জনক অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে রেফার করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার থেকে বাড়ী ফেরার সময় শনিবার রাত আনুমানিক ৯:৩০ মিনিটের দিকে হাচান মোল্লা, রিয়াজ, ফরিদ, কালাম ও সোহাগ সহ ৭/৮ জন সন্ত্রাসী সোহেলকে ধারালো অস্ত্র দ্বারা উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তার আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে।

এ বিষয়ে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু জানান, সাবেক টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার ভাইদের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলায় স্বাক্ষী হওয়ার জেরে তাকে নৃশংশ ভাবে কুপিয়ে জখম করা হয়েছে। বর্তমানে সোহেল বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ব্যাপারে সাবেক টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, জনৈক মোটর সাইকেল চালক রিয়াজের সাথে বাক বিতন্ডার এক পর্যায়ে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার সাথে তিনি জড়িত নন।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক সুজন শরীফ জানান, আহত সোহেলের হাতে, পায়ে, মাথায় সহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের জখম রয়েছে। রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল রেফার করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।