কলাপাড়ায় আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরনবিধি লংঘনের অভিযোগ

0

 

 

সোলায়মান পিন্টু, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাজী হুমায়ুন কবির  আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের বিরুদ্ধে রিটার্নীং অফিসার  কাছে এ অভিযোগ পত্র দাখিল করেন।

হাজী হুমায়ুন কবির তার লিখিত অভিযোগে বলেন , আওয়ামী লীগের মেয়র প্রার্থী গত তিন ধরে নির্বাচনী আচরণ বিধি লংঘন করে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে মাইক ব্যবহার করে সভা-সমাবেশ করছেন। এছাড়া মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার ২০-২৫টি মোটর সাইকেল নিয়ে পৌরশহরের বিভিন্ন সড়কে মহড়া দেন। এতে সাধারন জনগনসহ ভোটারদের মধ্যে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন হওয়া নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। যা নির্বাচনী আচরণবিধির পরিপন্থী।

এ ব্যাপারে রিটার্নীং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত  তার কাছে কোন অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার সাংবাদিকদের  বলেন, আমি আওয়ামী লীগের মত বড় একটি দলের প্রার্থী । কেথাও গেলে দলের নেতা কর্মীরা আমার সাথে উপস্থিত থাকে। এটাকি আচরণ বিধি লংঘন ? তিনি উল্টো প্রশ্ন করে বলেন, মঙ্গলবার সকালে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাজী হুমায়ূন কবির খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয় গিয়ে গনসংযোগ করেছেন।