কলাপাড়ায় এক যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা

0

 

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এক যুবককে কুপিয়ে ডান হাতের কব্জি সহ তিনটি আঙ্গুল কেটে ফেলেছে সন্ত্রাসীরা। স্থানীয়রা আহত ওই যুবককে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে প্রেরন করেছে। বুধবার রাত ৮:৩০ মিনিটের সময় উপজেলার পক্ষিয়াপাড়া বাজারে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় হাতেম দালাল (৪৫) নামের একজনকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, রাজনৈতিক বিরোধের জেরে উপজেলার পক্ষিয়াপাড়া বাজারের একটি কসমেটিক শপের সামনে বুধবার রাতে সোহেল (৩৫) নামের এক যুবককে ৭/৮ জন সন্ত্রাসী মিলে ধারালো অস্ত্র দ্বারা উপর্যুপরি কুপিয়ে জখম করে। এসময় তার ডান হাতের কব্জি সহ তিনটি অঙ্গুল কেটে যায়। তারপরও সন্ত্রাসীরা তার ডান চোখের ভ্রুঁর উপড়ে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় পুলিশ একজনকে গ্রেফতার করলেও অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ে কলাপাড়া থানার উপ-পরিদর্শক মো: শহিদুল ইসলাম খান জানান, পুলিশ এ ঘটনায় সন্ত্রাসীদের গড ফাদার হাতেম দালালকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হাতেম দালাল ইতিপূর্বে অস্ত্র মামলার আসামী ছিল এবং জাল টাকার ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল।

এ ঘটনায় বৃহস্পতিবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত হাতেম দালালকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরন করা হয়েছে। ভিকটিম সোহেল’র অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনি।