কলাপাড়ায় কলেজ ছাত্রী অপহরনের ৯ দিন পরও উদ্ধার হয়নি

2

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় কলেজ ছাত্রী নীলা অপহরনের ৯ দিন পরও পুলিশ ভিকটিমকে উদ্ধার করতে পারেনি। ভিকটিম এর পরিবারের পক্ষ থেকে মহিপুর থানা ও পটুয়াখালী নারী, শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে অভিযোগ দায়েরের পরও ভিকটিম উদ্ধার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি।

গত ১লা অক্টোবর সন্ধ্যায় উপজেলার ধূলাসার ইউনিয়নের অনন্তপাড়া গ্রাম থেকে আলহাজ্জ্ব জালাল উদ্দীন কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী নীলা কে অনন্তপাড়া গ্রাম থেকে পার্শ্ববর্তী খাপড়াভাঙ্গা গ্রামের রাকিবের নেতৃত্বে মোটরসাইকেলযোগে অপহরন করা হয় বলে ভিকটিমের পিতা নিজাম উদ্দীনের অভিযোগ। ঘটনার পর নিজামউদ্দীন রাকিব সহ ৫ জনকে আসামী করে মহিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের পরও কোন প্রতিকার না পাওয়ায় নিজামউদ্দীন পটুয়াখালী  নারী, শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেছেন। নিজাম উদ্দীন তার অভিযোগে তার নাবালিকা মেয়েকে অপহরনের পর ধর্ষন সহ খুন করার আশংকা প্রকাশ করেছেন।

মহিপুর থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান বলেন, ভিকটিম পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার সহ আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

পৌরমেয়র ডাঃ শফিকুল ইসলামের নানীর মৃত্যুতে