Tuesday, December 6, 2022
Homeটপ ফোরকলাপাড়ায় কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সূবর্ণজয়ন্তী পালিত।।

কলাপাড়ায় কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সূবর্ণজয়ন্তী পালিত।।

সোলায়মান পিন্টু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

“কৃষক বাঁচাও দেশ বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সূবর্ণজয়ন্তী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে কৃষকলীগের দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে স্থানীয় কৃষকলীগ। দিবসটি উপলক্ষে উপজেলা ও পৌর কৃষকলীগ আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে।
উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তারেকুজ্জান তারা মিরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মাহবুবুর রহমান তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার ও পৌর কৃষকলীগের সভাপতি এস এম সৌরভ শিকদার প্রমূখ।
এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ^াস, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী, মহিলা বিষয়ক সম্পাদক উন্মে তামিমা বিথিসহ বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দোলন ঢালী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments