কলাপাড়ায় চাচার হাতে ভাতিজা খুন: চাচা গ্রেফতার

1

গোফরান পলাশ, কলাপাড়া বিশেষ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় চাচার হাতে ভাতিজা আবু বক্কর পাহলান (৩২) খুন হয়েছে।  সোমবার দুপুরের মারামারির ঘটনা ঘটার পর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে এবং পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।  এ ঘটনায় কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘাতক চাচা জব্বার পাহলান (৪৫) কে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার  নীলগঞ্জ ইউনিয়নের দড়িয়াপুর গ্রামে বাড়ীর উপরে চাম্বল গাছ কাটা নিয়ে সোমবার দুপুরে বড় ভাই আবু বক্করের সাথে ছোট ভাই নিজাম ও বেল্লালের মারামারি হয়। এ সময় চাচা জব্বার পাহলান নিজাম ও বেল্লালের পক্ষ নিয়ে আবু বক্কর পাহলানকে মারধর করে । এতে আবু বক্কর পাহলান আহত হলে তাকে গুরুতর অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে মঙ্গলবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আবু বক্কর পাহলান সত্তার পাহলান এর ছেলে।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্্েরর চিকিৎসক মো. আশরাফুল ইসলাম জানান, আবুবক্করের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। তবে মাথার আঘাতটি গুরুতর ছিল বলে তিনি উল্লেখ করেন।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ  জিএম শাহনেওয়াজ জানান, এ বিষয়ে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘাতক চাচা জব্বার পাহলান কে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করেছে।