কলাপাড়ায় পাষন্ড স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

1

 

গোফরান পলাশ, কলাপাড়া বিশেষ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। উপজেলার চম্পাপুর ইউনিয়নের নাপিতকান্দা গ্রামে রবিবার (০২ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোসা: কুলসুম বেগম (২০)। তার স্বামীর নাম কেফায়েত উল্লাহ মুন্সী।

কুলসুমের বাবা নুর মোহাম্মদ ও মা ফিরোজা বেগমের অভিযোগ, পঘটনার দিন রাতে ভিকটিমের স্বামী কেফায়েত উল্লাহ মুন্সী, তার প্রথম স্ত্রী হালিমা ও তাদের দু’ছেলে রাকিবুল ও নায়েম নৃশংস এ হত্যাকান্ড ঘটায়।

জানা যায়, উপজেলার চম্পাপুর ইউনিয়নের কানাই মৃধা গুচ্ছগ্রামে (নাপিতকান্দা) বসবাস ছিল কুলসুমের। একই গ্রামের মধ্যবয়সী কেফায়েত উল্লাহ মুন্সী স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও তিন বছর আগে কুলসুমকে টাকার জোরে বিয়ে করে। এরপর কুলসুমকে কখনও কেফায়েত বাড়িতে নেয়নি। রবিবার রাতে কুলসুমকে খবর দিয়ে কেফায়েত উল্লাহ বাড়িতে আসতে বলে। কুলসুম তার বাবাকে নিয়ে কেফায়েতের বাড়ির আঙিনায় পৌঁছলেই কেফায়েত তার ছেলেদের নিয়ে কুলসুমের ওপর হামলে পড়ে। এবছর ধানখালী টেকনিক্যাল এন্ড বিএম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিএ ভর্তির প্রস্তুতি নিচ্ছিল সে।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, পুলিশ রাতেই কুলসুমের মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেছে। এ বিষয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।