কলাপাড়ায় বিএনপি প্রার্থীর বিরুদ্ধে নানান অভিযোগে আওয়ামী লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

0

 

কলাপাড়া প্রতিনিধি ঃ পটুয়াখালীর কলাপাড়ায় চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী মো: হুমায়ুন কবির কেরামত বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ঔদ্ধত্যপূর্ন আচরন, অস্ত্রের মহড়া দিয়ে ভোটারদের ভীতি  প্রদর্শন এর প্রতিকারে বুধবার কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে হুমায়ুন কবির কেরামত জানান, বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো: মজিবর রহমান ফকির কলাপাড়ার একজন তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। বিএনপি-জামাত শাসনামলে তিনি সমগ্র উপজেলায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন। বিগত ০৬মার্চ  রাত ১১টার দিকে চাকামইয়া পরিষদ সংলগ্ন গ্রামে ২৫/৩০টি মোটরসাইকেল সহকারে অস্ত্র নিয়ে তার ক্যাডাররা সাধারন ভোটারদের ভীতি প্রদর্শন করে নির্বাচনের পূর্বে এলাকা ত্যাগ করার নির্দেশ দেয়। তিনি এ বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহনের জন্য কলাপাড়া থানার অফিসার ইন-চার্জ ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের লিখিত ভাবে জানিয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এসময় ইউনিয়ন আ’লীগ এর সম্পাদক মো: আমির হোসেন, কৃষকলীগ সভাপতি মো: জাহাঙ্গীর তালুকদার, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক মো: আফজাল হোসেন সহ প্রায় অর্ধ-শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো: মজিবর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, ’আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। আ’লীগ মনোনিত প্রার্থী মো: হুমায়ুন কবির কেরামত আমার ্িবরুদ্ধে কুৎসা রটাচ্ছে।’