কলাপাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

1

গোফরান পলাশ, কলাপাড়া বিশেষ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন শফি হাওলাদার (৪২) নামের এক ব্যক্তি । উপজেলার লালুয়া ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।নিহত শফি হাওলাদার লালুয়া ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মোতাহার হাওলাদারের পুত্র।

লালুয়া ইউপি চেয়ারম্যান মীর তারিকুজ্জামান তারা নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, শুক্রবার সকালে জমি সংক্রান্ত একটি পারিবারিক সালিশে উপস্থিত হওয়ার জন্য তাবলীগ জামাত থেকে বাড়ি আসেন শফি হাওলাদার। সকালের রোদে তিনি বাড়ির সামনে বসে মুড়ি খাচ্ছিলেন। এ সময় চাচা ইসমাইল হাওলাদারের ছেলে নাজমুল (২৫) এসে তাকে জমি বুঝিয়ে দেওয়ার কথা বললে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে নাজমুল শফি হাওলাদারকে ঘুষি-লাথি মারতে থাকেন। এসময় বাড়ির লোকজনের আর্তচিৎকারে প্রতিবেশী ও সালিশ বৈঠকের লোকজন ছুটে এসে শফি হাওলাদারকে উদ্ধার করেন। পরে স্থানীয় চিকিৎসককে ডেকে আনা হলে তিনি শফিকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার অফিসার ইন-চার্জ  জিএম শাহনেওয়াজ জানান, নিহতের মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।