কলাপাড়ায় রাস্তা সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

0

pic-3

 

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় রাস্তা সংস্কার ও পূনঃনির্মানের দাবিতে স্মারক লিপি প্রদান করেছে গ্রামবাসীরা । সোমবার সকালে উপজেলার মহিপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড মেম্বর আ.রব হওলাদার চেয়ারম্যান আ.ছলাম আকনের কাছে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি সংস্কার ও পূনঃনির্মানের দাবি সম্বলিত স্মালকলিপি প্রদান করে তারা। পুরান মহিপুর বাঁধঘাট নজরুল আকনের দোকান থেকে আজিজ হাওলাদারের বাড়ি হয়ে সন্তোষ মিস্ত্রির বাড়ি পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার কাঁচা রাস্তা সংস্কারের জন্য গ্রামের শতাধীক জনতা রবিবার এনজিও প্রতিনিধি এবং জনপ্রতিনিধিদের অংশগ্রহনে এডভোকেসি সভায় মিলিত হয়।

‘ক্লেভ’ প্রকল্পের আওতায় বেসরকারি সংস্থা কারিতাস বরিশাল অঞ্চলের সহযোগিতায় এডভোকেসি সভায় সভাপতিত্ব করে সংশ্লিষ্ট দুই নং ওয়ার্ডের মেম্বর আ. রব হাওলাদার। বক্তব্য রাখেন মহিলা ইউপি সদস্য মোসা. রানী বেগম, এনজিও প্রতিনিধি মো. রায়হান, প্রশান্ত কুমার, মংথান প্রমূখ।

জনগনের দাবি সম্বলিত স্মারক লিপির ব্যাপারে চেয়ারম্যান আ. ছালাম আকন জানায়, জনগণের দাবি সম্বলিত স্মারকলিপি আমি পেয়েছি। ওই রাস্তাটি সংস্কারের জন্য কারিতাস এনজিও এর কর্মকর্তাদের উদ্যোগ গ্রহনের জন্য সুপারিশ করেছি। একই সাথে চেষ্টা করা হচ্ছে উপজেলা পরিষদ কিংবা ইউনিয়ন পরিষদের আওতায় আমরা ওই রাস্তাটি নির্মান এবং সংস্কার করা যায় কিনা।