কলাপাড়ায় রুপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন এর ব্যবস্থাপককে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

3

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় রুপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন এর ব্যবস্থাপক মিজানুর রহমান মিজানকে গ্রেফতারের পর ছেড়ে দিয়েছে পুলিশ। সংস্থার মাঠ পর্যায়ে কর্মী নিয়োগের নামে টাকাপয়সা হাতিয়ে নেয়ার অভিযোগে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, রুপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন’র ব্যবস্থাপক পরিচয় দিয়ে মিজানুর রহমান প্রত্যেকটি ইউনিয়নে নয়জন করে মাঠ কর্মী ও একজন করে সুপার ভাইজার নিয়োগ দেয়ার নাম করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় হাসান গাজী নামের এক যুবক কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অত:পর কলাপাড়া থানার এসআই জাফরুল মিজানুরকে আটক করে থানায় নিয়ে আসে। রাতেই মিজানুরকে ছেড়ে দেয় পুলিশ। রুপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন নামের এ সংগঠনের প্যাডে নিবন্ধন নং এস-৬০০৬ (২৫০/০৬) লেখা রয়েছে। প্রধান কার্যালয় হাউস নম্বর ৫৪/এ (ফার্স্ট ফ্লোর), রোড নম্বর-১৩৩, গুলশান-১ সাউথ, ঢাকা উল্লেখ রয়েছে। ‘মানব কল্যাণ ও সামাজিক উন্নয়নমূলক একটি প্রতিষ্ঠান’ স্লোগান ব্যবহার করে সংস্থাটি কয়েক মাস আগে কলাপাড়ায় কার্যক্রম শুরু করে।

এ বিষয়ে জানতে কলাপাড়া থানার ওসি মোহাঃ আজিজুর রহমান এর সাথে একাধিক বার মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

#