কলাপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

1

 

মোঃ মনিরুল ইসলাম, মহিপুর প্রতিনিধিঃ পটুয়াখালীর কুয়াকাটায় শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে কুয়াকাটা পর্যটন হলিডে হোমসের পেছনে এ ঘটনাটে ঘটে। এ ঘটনায় স্থানীয়রা নিজাম (৪৫) নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

মহিপুর থানা পুলিশ জানিয়েছে, কুয়াকাটা লতাচাপলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওই শিশু শিক্ষার্থী স্কুলে যাবার পথে ধর্ষণ চেষ্টার শিকার হয়। শিশুটিকে প্রতিবেশি নিজাম খাবারের প্রলোভন দেখিয়ে কুয়াকাটা পর্যটন মোটেলের পেছনে নিয়ে যায়। সেখানে নিয়ে হত্যার হুমকি দিয়ে পরনের কাপড় খুলে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে শিশুটি ডাকচিৎকার দিলে তাকে ছেড়ে দিয়ে লম্পটি পালিয়ে যায়। মেয়েটি বাড়ী গিয়ে তার মাকে ঘটনাটি জানালে তার বাবা ও স্থানীয় কয়েকজন লম্পট নিজামকে খুঁজে বের করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। বুধবার দুপুরে পুলিশ কুয়াকাটা থেকে ধর্ষণ চেষ্টাকারী নিজামকে গ্রেফতার করে মহিপুর থানায় নিয়ে যায়।

এদিকে নিজাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার এমন কর্ম করা ঠিক হয়নি। নিজাম এর আগেও এমন অপকর্মের অভিযোগে হাজত বাস করেছে বলে স্থানীয়রা জানান।

মহিপুর থানার এসআই মনিরুজ্জামান জানান, শিশুটির বক্তব্য অনুযায়ী ধর্ষণের চেষ্টা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।