কলাপাড়ায় সন্ত্রাসীদের হামলায় আহত ৫

0
SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

সোলায়মান পিন্টু, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার গভীর রাতে কলাপাড়া পৌর শহরের ৯নং ওয়ার্ডের নেছারিয়া সড়কে কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের দর্শন বিভাগের শিক্ষক লিয়াকত হোসেনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী হামলা চালিয়ে ঘর-বাড়ী ভাংচুর করেছে । হামলায় ইউনুচ মোল্লার বাড়ীর ভাড়াটিয়া ইমরানা বেগম(৪০), তার ছেলে সরন(১৮), মেয়ে স্বর্না(১৪), ভাইয়ের ছেলে সালভী(১৫) এবং রাসেল(১৭) আহত হয়। আহতরা বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রাতেই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কলাপাড়া থানা পুলিশের এএসআই শাকাওয়াত হোসেন।

শুক্রবার সকালে আহতরা হাসপাতালে চিকিৎসা নিতে গেলে বাঁধা দেয় সন্ত্রাসীরা। পরে পুলিশের উপস্থিতির টের পেয়ে সটকে পরে তারা। হামলাকারীরা ঘরের মুল্যবান জিনিসপত্র ভাংচুর সহ সোনার গহনা, ইলেট্রনিক্স মালামাল এবং মোবাইল নিয়ে যায় বলে প্রতক্ষ্যদর্শী ও আহতরা সংবাদকর্মীদের জানান।

আহতরা আরো বলেন, লিয়াকত হোসেনসহ তার স্ত্রী ও ছেলে অনিক হামলায় পুরো ভাগে নেতৃত্ব দান করেছে। এসময় তারা অকথ্য ভাষায় গালাগাল সহ ব্যপক মারধর করে।

এব্যাপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান সাংবাদিকদের জানান, তিনি বিষয়টি অবগত আছেন। কিন্তু থানায় এসে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দাখিল করেনি।