কলাপাড়ায় সন্ত্রাসী মুছাকে গনধোলাই॥ অতপরঃ থানায় সোপর্দ

1

সোলায়মান পিন্টু কলাপাড়া প্রতিনিধি ঃ  পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী মুছা (২২) কে ক্ষিপ্ত জনগন গনধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করেছে। বৃহস্পতিবার রাত ১ টার দিকে পৌর শহরে পান ব্যবসায়ি কালাচাঁদ পাল জগন্নাথ আখরা মন্দিরে অনুষ্ঠিত নামকৃর্ত্তন শুনে অটোরিক্সা যোগে স্ত্রী ও তার মেয়েকে নিয়ে বাসায় ফিরছিল। এ সময় তাদের গাড়ির গতি রোধ করে ওই ব্যবসায়িকে কুপিয়ে আহত করে ওই সন্ত্রাসীরা। স্থানীয়রা এ খবর পেয়ে সন্ত্রাসী মুছাকে পাকড়াও করে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আহত ব্যবসায়িকে ওই রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পান ব্যবসায়ী কালাচাঁদ পাল জানায়, আখরা মন্দিরে নামকৃর্ত্তন শুনে আমরা বাসায় যাচ্ছিলাম। এ সময় মুছাসহ আরো ৩ জন গাড়ির গতিরোধ করে আমার মেয়ের হাত ধরে টান দেয়। এর প্রতিবাদ করায় তার সাথে থাকা ছেনা দিয়ে  কোপ দেয়। এরপর স্থানীয়রা এসে মুছাকে আটক করে। এ সময় তার সাথে থাকা ৩ জন পালিয়ে যায় বলে তিনি জানান।

এ বিষয়ে কলাপাড়া থানার এস আই নুরুল ইসলাম বাদল জানান, মুছাকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। এছাড়া তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে বলে তিনি জানান।