কলাপাড়ায় সন্ত্রাসী হামলার আসামী অনিক গ্রেফতার

0

সোলায়মান পিন্টু, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় গত বৃহস্পতিবার গভীর রাতে হামলা চালিয়ে বসত বাড়ী ভাংচুর, লুটপাট ও নারীসহ পাঁচ জনকে গুরুতর আহত করার অন্যতম আসামী অনিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে শহরের শান্তিবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানান ।

গ্রেফতারের পর অনিককে ছাড়িয়ে নিতে শুরু হয়েছে দৌড়ঝাপ। অবশ্য অনিকের গ্রেফতারে খুশী এলাকার সাধারন মানুষ। আর ঘটনার মুল হোতা লিয়াকত মোল্লা ও তার স্ত্রী শাম্মি আক্তারের গ্রেফতারের দাবী জানান নাম প্রকাশে অনিচ্ছুক অনেক এলাকাবাসী। তড়িৎ পদক্ষেপ নেয়ার জন্য অনেকে ধন্যবাদ জানান কলাপাড়া থানা পুলিশকে ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার গভীর রাতে কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রী কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক লিয়াকত আলী মোল্লা, তার স্ত্রী শাম্মি আক্তার এবং পুত্র অনিকের নেতৃত্বে পৌর শহরের নেছারিয়া সড়কের একটি বাসায় হামলা চালিয়ে ভাংচুর ও নারীসহ পাঁচ জনকে গুরুতর আহত করে লুটে নেয়া হয় প্রায় তিন লক্ষ টাকার মালামাল। ওই হামলার ঘটনায় শুক্রবার রাতে হাবিবুর রহমান বাদী হয়ে চার জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-০১ তারিখ: ০১-০১-২০১৬ইং। মামলার আসামীরা হল লিয়াকত আলী মোল্লা, তার স্ত্রী শাম্মি আক্তার, ছেলে অনিক ও বড় শিকদার বাড়ী এলাকার জসিম শিকদারের ছেলে নাহিদ।