কলাপাড়ায় সিভিল সার্জনের আকস্মিক ডায়গনষ্টিক সেন্টার পরিদর্শন নিয়ে চলছে নানা গুঞ্জন

0

 

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় সিভিল সার্জনের আকস্মিক ডায়গনষ্টিক সেন্টার পরিদর্শনের পরও কাগজ পত্র বিহীন ডায়গনষ্টিক সেন্টার গুলোর বিরুদ্ধে কোন অ্যাকশন না নেওয়ায় স্থানীয়দের মুখে মুখে শোনা যাচ্ছে নানা গুঞ্জন।

জানা যায়, কলাপাড়ার প্রায় ১ ডজন প্রাইভেট ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের দালালদের দৌরাত্ম্যে সাধারন মানুষ হয়রানীর শিকার এবং সরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকদের প্রাইভেট ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার কানেকশনের বিষয়ে গনমাধ্যমে তথ্যবহুল সংবাদ প্রকাশের পর পটুয়াখালীর সিভিল সার্জন ডা: মো: সেলিম মিয়া বৃহস্পতিবার আকস্মিক ভাবে কলাপাড়ার ডায়গনষ্টিক সেন্টার পরিদর্শনে আসেন। এসময় স্থানীয়রা সিভিল সার্জনকে প্রাইভেট ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের দালালদের দৌরাত্ম্যে সাধারন মানুষ অতিষ্ঠ হওয়ার বিষয়টি অবগত করলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। অত:পর প্রভাবশালী ব্যক্তির পরিচালনাধীন একটি ডায়গনষ্টিক সেন্টার পরিদর্শনের পর কোন অ্যাকশন না নিয়ে সিভিল সার্জন রহস্যজনক ভাবে প্রস্থান করায় স্থানীয়দের মুখে মুখে শোনা যায় নানা গুঞ্জন।

কলাপাড়ার আপন নিউজ এজেন্সীর স্বত্তাধিকারী মো: আলমগীর হোসেন জানায়, সিভিল সার্জন স্যারকে জনস্বার্থে প্রাইভেট ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের দালালদের দৌরাত্ম্যের বিষয়টি অবগত করার পরও তিনি একটি ডায়গনষ্টিক সেন্টারে প্রবেশ করে জনস্বার্থে কোন পদক্ষেপ না নিয়ে মালিক পক্ষের সাথে কথা বলার পর বের হয়ে আসেন।

এ বিষয়ে পটুয়াখালী সিভিল সার্জন ডা: মো: সেলিম মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তিনি লাইসেন্স সংক্রান্ত বিষয়ে একটি ডায়গনষ্টিক সেন্টার পরিদর্শন করেছেন।