কলাপাড়ায় ১০০ পিস ইয়াবা সহ হত্যা মামলার আসামী গ্রেফতার

1

 

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপি নেতা মনির তালুকদার হত্যা মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী মো: জলিল খানকে ১০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে কচুপাত্রা বাজার থেকে ১০০ পিস ইয়াবা সহ র‌্যাব-৮ এর সদস্যরা তাকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রোকনুজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দুপুরে কচুপাত্রা বাজার থেকে ১০০ পিস ইয়াবা সহ বিএনপি নেতা মনির তালুকদার হত্যা মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী মো: জলিল খান, পিতাঃ রুহুল আমিন খাঁন, সাং বাদুরগাছা, থানাঃ তালতলী, জেলা বরগুনাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জলিল খানের বিরুদ্ধে হত্যা, ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

প্রসংগত, ২০১৫ সালের ৮ই ফেব্রুয়ালী (রবিবার) বিকেলে কলাপাড়ার চাকামইয়া ইউনিয়ন বিএনপি’র সম্পাদক মো: মনিরুল ইসলাম টমটম যোগে তার গ্রামের বাড়ী শান্তিপুর থেকে তারিকাটা বাজারে যাচ্ছিলেন। এসময় গামুরবুনিয়া স্কুলের পাশে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি কুপিয়ে গুরুতর জখম করে এবং রক্তাক্ত অবস্থায় রাস্তার পার্শ্বে ফেলে চলে যায়। অত:পর স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটবর্তী আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।