কলাপাড়ায় ৫০ গ্রাম গাঁজা সহ এক বিক্রেতা আটক

1

গোফরান পলাশ, কলাপাড়া  বিশেষ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ৫০ গ্রাম গাঁজা সহ বাবুল চৌকিদার (৪৮) নামের এক মাদক বিক্রেতাকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আলীপুর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে গাঁজা বিক্রী করার সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ বাবুল চৌকিদারকে আটক করে।

প্রত্যক্ষদর্শী ও লতাচাপলী ইউনিয়ন পরিষদের চৌকিদার শাহজালাল বলেন, শতাধিক লোকের উপস্থিতিতে পলিথিন প্যাকেটে ও বাবুল চৌকিদারের পকেট থেকে কাগজের পোটলায় মোড়ানো গাঁজার ৩০/৩৫টি পোটলা উদ্ধার করে তাকে পুলিশের হাতে দেয়া হয়েছে।

মহিপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মনিরুজ্জামান জানান, বাবুল চৌকিদারকে স্থানীয় লোকজন তাড়া করলে বিষয়টি আমার সঙ্গে থাকা পুলিশের একটি টহল দলের নজরে আসে। তাৎক্ষনিক তাকে আটক করলে তার কাছ থেকে অন্তত ৩০টি গাজার পোটলা উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত বাবুল চৌকিদারের বাড়ী মহিপুর বন্দরে।

এ বিষয়ে পুলিশ বাদী হয়ে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে এবং গ্রেফতারকৃত বাবুল চৌকিদারকে শুক্রবার সকালে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরন করা হয়েছে।