কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভায় শান্তিপূর্ন নির্বাচন নিয়ে বিএনপির শংকা!

0

 

গোফরান পলাশ, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভায় আসন্ন নির্বাচন অবাধ, শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিয়ে শংকা প্রকাশ করেছে বিএনপি। রবিবার সন্ধ্যায় কলাপাড়া প্রেসকøাবে সাংবাদিকদের সাথে বিএনপি প্রার্থী হাজী হুমায়ুন সিকদারকে নিয়ে সৌজন্য সাক্ষাতে এসে বিএনপি’র পক্ষ থেকে এ শংকা প্রকাশ করেন উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ। এ সময় বিএনপি’র কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সভাপতি এবিএম মোশারেফ হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব কামরুজ্জামান শহীদ মাতুব্বর, কলাপাড়া পৌর বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান টুটু বিশ্বাস, পৌর বিএনপির সভাপতি উপাধ্যক্ষ নূর বাহিাদুর তালুকদার, কলাপাড়া বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. নুরুল হক মুন্সী ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলম তালুকদার উপস্থিত ছিলেন।

 

কলাপাড়ায় কর্মরত প্রিন্ট, অনলাইন নিউজপোর্টাল ও ইলেকট্রনিক মিডিয়ার গনমাধ্যম কর্মীদের কাছে দোয়া চাইতে এসে উপজেলা বিএনপি’র সম্পাদক ও তৃনমূল বিএনপি’র সমর্থিত মেয়র প্রার্থী হাজী হুমায়ুন সিকদার কলাপাড়া পৌরসভার আসন্ন নির্বাচন অবাধ-শান্তিপূর্ন হওয়া নিয়ে তার ও দলের শংকার কথা জানান। হাজী হুমায়ুন সিকদার বলেন, আমি নির্বাচনে আপনাদের সকল ধরনের সহায়তা চাই। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং সমান প্রচারাভিযান নিশ্চিত করতে তিনি প্রশাসনের সহায়তা প্রত্যাশা করেন।

 

বিএনপি’র কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন বলেন, কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভার নির্বাচন এখন দেশের মানুষের কাছে গুরুত্বপূর্ন হয়ে উঠেছে। পায়রা সমুদ্র বন্দর,  তাপ বিদ্যুৎ কেন্দ্র, কুয়াকাটা পর্যটনকেন্দ্র এ দুটো পৌরসভার মধ্যে থাকায় গনমাধ্যমের চোখ এখন এ দু’টো পৌরসভার নির্বাচনের দিকে। বিএনপি’র পক্ষ থেকে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।