কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভা নির্বাচন বিএনপি’র প্রার্থী ঘোষনা

6

pic-1

গোফরান পলাশ, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভা নির্বাচনে আনুষ্ঠানিকভাবে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষনা করেছে বিএনপি । মঙ্গলবার কলাপাড়া উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন এ দু’টো পৌরসভার বিএনপি প্রার্থীদের নাম ঘোষনা করেন। এসময় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কলাপাড়া পৌরসভায় মেয়র পদে তৃনমূল নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র হাজী হুমায়ুন শিকদার। কাউন্সিলর পদে যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন ১ নং ওয়ার্ড মো: জামাল মাতুব্বর, ২নং ওয়ার্ড মোঃ আল-আমিন হাওলাদার (বিএ), ৩নং ওয়ার্ড মো: আনোয়ার হোসেন ফকির, ৪নং ওয়ার্ড মোঃ ইমরান বিশ্বাস, ৫নং ওয়ার্ড মোঃ জসিম উদ্দিন, ৬ নং ওয়ার্ড বিশ্বাস শফিকুর রহমান টুলু, ৭নং ওয়ার্ড মোঃ জাকির সিকদার, ৮নং ওয়ার্ড মো: কামরুল ইসলাম তরুন ও ৯নং ওয়ার্ড মো:হাসানুজ্জামান হাসান সিকদার। এছাড়া সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ড রোখসানা আক্তার রোজী, ৪.৫.৬ নং ওয়ার্ড সায়েদা বেগম হাসি ও ৭,৮,৯ নং ওয়ার্ড জাহানারা বেগম।

অপরদিকে কুয়াকাটা পৌরসভায় মেয়র পদে তৃনমূল নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে দলীয় মনোনয়ন পেয়েছেন কুয়াকাটা পৌর বিএনপি’র আহবায়ক মো: আজিজ মুসুল্লী। কাউন্সিলর পদে যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন ১ নং ওয়ার্ড মো: আক্কাস, ২নং ওয়ার্ড সুলতান হাওলাদার, ৩নং ওয়ার্ড ইসমাইল মীর, ৪নং ওয়ার্ড সৈয়দ ফোরকান হোসেন, ৫নং ওয়ার্ড মোঃ আলী হায়দার শেখ, ৬ নং ওয়ার্ড মো: সাইদুর রহমান সোহেল, ৭নং ওয়ার্ড মোঃ আলাউদ্দীন ঘরামী, ৮নং ওয়ার্ড মো: আশরাফ আলী সিকদার ও ৯নং ওয়ার্ড মো: সাবের আহমেদ। এছাড়া সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ড হোসনেয়ারা বেগম, ৪.৫.৬ নং নুরজাহান বেগম ও ৭,৮,৯ নং ওয়ার্ড রেহেনা বেগম।

মনোনয়ন ঘোষনার পর মনোনয়ন প্রাপ্ত হাজী হুমায়ুন শিকদার এ প্রতিনিধিকে বলেন, আমি বিগত দুই বার মেয়র ছিলাম। মানুষের সুখ দুঃখে পাশে ছিলাম। তাই পৌরবাসী আমাকে ভুলতে পারেনি। তাই আমি নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি এবং দলও আমাকে মনোনয়ন দিয়েছে। তাই আমি নির্বাচন করছি এবং আশা করি পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

##