কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির নির্বাচন জমে উঠেছে

1

সোলায়মান পিন্টু,কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন প্রচার প্রচারনায় জমে উঠেছে । শহরের ব্যবসায়ী ভোটারদের মাঝে বিরাজ করছে এক উৎসব মুখর পরিবেশ। প্রার্থীদের পোষ্টার, ব্যানার, ফেস্টুন শোভা পচ্ছে পুরো শহর। সময় ঘনিয়ে আসার সাথে সাথে প্রার্থীরা ব্যস্ত বিরামহীন প্রচারনায়। ভোটারদের কাছে গিয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

কলাপপাড়া পৌর ব্যবসায়ী সমিতি সূত্রে জানা গেছে, খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন বিশ্বাসকে প্রধান নির্বাচন কমিশনার এবং সাংবাদিক জীবন কুমার মন্ডলকে সদস্য সচিব করে তিন সদস্য বিশিষ্ট্য নির্বাচন কমশিন গঠন করা হয়েছে। ১০৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করে তিন বছরের জন্য নির্বাচিত করবেন বারো সদস্যের পরিচালনা পর্ষদ। ১০ই মার্চ হবে ভোটগ্রহন।

নির্বাচন কমিশনার শাহাদাৎ হোসেন বিশ্বাস বলেন, ব্যবসায়ীদের স্বার্থে সুন্দর সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারব বলে আমরা আশাকরি।

ছবি নং-০৪ (নিউজ নাই শুধু ক্যাপশনসহ ছবি বড় হবে)

বাঙ্গাবালী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক এবং এ কে কলেজের অধক্ষ্য মোঃ দেলোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক , দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার সম্পাদক  পৌরমেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম।