কুয়াকাটায় কাউন্সিলর প্রার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ- আহত ১০

0

pic-1কুয়াকাটায় কাউন্সিলর প্রার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ- আহত ১০কুয়াকাটা প্রতিনিধি : কুয়াকাটা পৌরসভার ১নং ওয়ার্ডের বিএনপি মনোনিত কাউন্সিলর প্রার্থী আক্কাস হাওলাদার ও তার সমর্থকদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আক্কাস হাওলাদারসহ বিএনপির তিন জন ও ছাত্রলীগের কমপক্ষে সাত কর্মী আহত হয়েছে।

পুলিশ ও প্রত্তক্ষ্যদর্শিরা জানায়, রবিবার দুপুরে বিএনপি সমর্থীত কাউন্সিলর প্রার্থী সমর্থকদের নিয়ে তার ওয়ার্ডের মেলাপাড়া এলাকায় প্রচারনা করতে গেলে কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি মজিবর হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনার আধঘন্টা পরে দুই পক্ষের সংঘর্ষ হয় পরে এলাকাবাসীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। সংঘর্ষে আহত কাউন্সিলর প্রার্থী আক্কাস হাওলাদার ও তার সমর্থক আলআমিন হাওলাদারকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া আওয়ামী লীগ সমর্থক ছাত্রলীগ কর্মী সোলায়মান, খলিল, মিলন সহ ৮ জনকে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো: আজিজুর রহমান জানান, তিনি ঘটনাস্থলে গেছেন। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ বিষয়ে পৌরসভার রিটার্নিং কর্মকর্তা নাজমুল কবীর জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠিয়েছি কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। তবে শুনেছি কিছু লোক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।