কুয়াকাটা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন

6

pic-2গোফরান পলাশ, বিশেষ প্রতিনিধি : কুয়াকাটা পৌর সভার প্রথম নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহন করেছেন। রোববার বেলা ১১টার দিকে কুয়াকাটা পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দীপক কুমার রায় এ দায়িত্বভার হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন সদ্য যোগদানকৃত কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ মাসুদ হাচান পাটোয়ারী, পটুয়াখালী জেলা আ’লীগের যুগ্মসাধারন সম্পাদক মোঃ কাজী আলমগীর হোসেন, কলাপাড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মেয়র এস এম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর আ’লীগের সভাপতি ও নবনির্বাচিত মেয়র বিপুল হাওলাদার, উপজেলা চেয়ারম্যান আঃ মোতালেব তালুকদার প্রমুখ।

এর আগে কুয়াকাটা পর্যটন হলিডে হোমসে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন। আলোচনা সভায় জেলা উপজেলা ও কুয়াকাটা পৌরসভার আ’লীগ নেতৃবৃন্দ সহ কুয়াকাটা পৌর সভার কাউন্সিলর গন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১০ সালের ১৫ই ডিসেম্বর কুয়াকাটা পৌরসভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলেও ৬ বছর পর গত ৩০ ডিসেম্বর পৌর নির্বাচন সম্পন্ন করা হয়।