কেশবপুর ইউনিয়ন জনকল্যাণ ফোরামের ইফতার অনুষ্ঠিত

6

স্টাফ রিপোর্টার ঃ বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়ন জনকল্যাণ ফোরামের উদ্যোগে সোমবার বিকেলে পটুয়াখালীস্থ গ্রীন গার্ডেন প্রি-ক্যাডেট স্কুলে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। জেলায় কর্মরত বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের বিভিন্ন পেশার মানুষের এ এক মিলনমেলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালী সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ও জনকল্যাণ ফোরামের আহবায়ক অধ্যাপক মো.মোদাচ্ছের বিল্লাহ। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিএনএনএসবি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা: মো.হাফিজুর রহমান, চক্ষু বিশেষজ্ঞ ডা: ভবেশ চন্দ্র রায় ও অফিস কর্মকর্তা মো.নাসির উদ্দিন।

কেশবপুর ইউনিয়নের উপস্থিত ছিলেন বিশিষ্ট ঠিকাদার মো. হেলাল উদ্দিন, আবদুল করিম মৃধা কলেজের প্রভাষক অধ্যাপক গোলাম রহমান,বাউফল যুব উন্নয়ন অফিসের সিএস সৈয়দ নিজাম উদ্দিন, জেলা হিসাব রক্ষন কার্যালয়ের সুপারেটেডেন্ট মো.আবুল হোসেন, পটুয়াখালী জেলা আইনজীবি সমিতির সদস্য মো. গোলাম  মোস্তফা, পটুয়াখালী সরকারী জুবিলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো.মোস্তাফিজুর রহমান, পটুয়াখালী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক মো.আবু বকর সিদ্দিক, পটুয়াখালী পল্লী বিদ্যুৎ কনসালটেন্ট রেজাউল করিম, সোনালী ব্যাংক পটুয়াখালী শাখার অফিসার মো.রমিজ হোসেন, পটুয়াখালী আদর্শ মহিলা কলেজের প্রভাষক মো.ইমাম হাসান ও মির্জাগঞ্জ লেমুয়া চন্দ্রকান্দা আলিম মাদারাসার ইংরেজী প্রভাষক মো.তরিকুল ইসলাম সোহাগ এবং সবার সহধর্মিনীসহ পরিবারের সদস্যরা ইফতার ও দোয়া অনুষ্ঠানে শরীক হয়ে সবার সাথে পরিচিতি লাভ করে।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া  মোনাজাত পরিচালনা করেন  লতিফ স্কুল রোডস্থ বায়তুল গফুর জামে মসজিদের ইমাম মাওলানা মো.আ: জলিল সালেহী।