খালেদা জিয়া রাজনীতির মাঠে পথ হারিয়েছেন। – নৌ মন্ত্রী শাহজাহান খান।

1

 

pic-1

ডেস্ক রিপোর্ট : ‘খালেদা জিয়া রাজনীতির মাঠে পথ হারিয়ে ফেলেছেন, এ কারনেই তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে পথ খোঁজার চেষ্টা করছেন, বলে মন্তব্য করছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচ টায় পটুয়াখালীর লাউকাঠী নদীর খনন কাজ উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, ‘আগে খালেদা জিয়ার চোখে ছাঁনি পরায় তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখতে পাননি। আর বর্তমানে তার কানে সমস্যা হওয়ায় তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বিভ্রান্তি করছেন। এ সময়, তিনি খালেদা জিয়াকে কানের চিকিৎসা করিয়ে, বঙ্গবন্ধুর সাত ই মার্চের ভাষন শোনারও পরামর্শ দেন।

‘একাত্তরে যে সব ছেলে তাদের পিতা হারিয়েছে, যে মা-বোন তাদের সম্ভ্রম হারিয়েছে তাদের যদি বলা হয়, সেসব ঘাতকদের ক্ষমা করা হোক তবে তারা তাদের ক্ষমা করবে না। আর এ কারনেই আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার বাস্তবায়ন করছে’ বলে মন্ত্রী দাবী করেন।

জনসভায় এ সময় অন্যদের মধ্যে পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মন্ত্রী এডভোকেট মোঃ শাহজাহান মিয়া, জেলা পরিষদ প্রশাসক খান মোশারেফ হোসেন সহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।