গলাচিপায় চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন

0

নাসির উদ্দিন, গলাচিপা ঃ গলাচিপায় চাষীদের মাঝে বীজ ও সার বিতরণ, একটি বাড়ী একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংক-এর নবনির্মিত ভবন উদ্ধোধন করেন আ.খ.ম. জাহাঙ্গীর হোসেইন। এরপর   মুক্তিযোদ্ধা সংসদে মত বিনিময় সভায় যোগদান করেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গলাচিপা উপজেলার প্রতিটি ইউনিয়নে কৃষকদের মাঝে রবি প্রনোদনা কর্মসূচী ২০১৫/১৬ খ্রিঃ এর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসাইন । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুজ্জামান লিকন, আরো উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলার আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শাহিন শাহ, দশমিনা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও এমপি মহোদয়ের ব্যাক্তিগত সহকারী সঞ্জয় কুমার দাস তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আ স ম জাওয়াত সুজন, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ কাওসার তালুকদার যুবলীগ নেতা আমির হোসেন পিন্টু, বি আর ডি পি উপ প্রকৌশলী বাবু তপন কুমার মন্ডল ও প্রদিপ হাওলাদার প্রমুখ।

পরে বেলা ১২ টায় একটি বাড়ী একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকের নব নির্মিত নিজস্ব অফিস ভবন উদ্ধোধন এবং বেলা ১ টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মত বিনিময় সভায় যোগদান করেন তিনি।