গলাচিপায় ছাত্রী নির্যাতনের প্রতিবাদে র‌্যালী মানববন্ধন ও আলোচনা সভা

0

 

মো:নাসির উদ্দিন, গলাচিপা : গলাচিপর কপাল বেড়া আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর মেধাবী ছাত্রী সারমিনকে শারীরিকভাবে  লাঞ্ছিত করার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে  এলাকা।  এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে সোমবার চরকাজল ইউনিয়নের চরকপাল বেড়ায় বেসরকারি সংস্থা স্যাপÑবাংলাদেশের  ইয়ুথ দলের উদ্যেগে এবং চরকপাল বেড়া আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের ও চরকপাল বেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য, সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সমন্বয়ে র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তাগন এই অমানবিক ও বর্রবরচিত নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং নির্যানতকারী মিজানের বিচারের দাবি করেন।

নির্যাতিতা সারমিনের মা আকলিমা বেগম জানান, ঘটনার দিন শুক্রবার একই এলাকার রাজ্জাক রাঢ়ির ছেলে বখাটে মিজানের বাড়ির সামনে দিয়ে সারমিন যাচ্ছিল। এ সময়ে ঘর থেকে মিজান দৌড়ে বের হয়ে এসে পিছন থেকে সারমিনের ওড়না টেনে মাটিতে শুইয়ে ফেলে লাথি দিতে থাকে এবং শরীরের স্পর্শকাতর অংশেও আঘাত করে। সারমিনের ডাকচিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে। সারমিনের মা আকলিমা বেগম আরও জানান, ঘটনার পর পরই থানায় অভিযোগ করা হয়েছে কিন্তু কোন ফল পাইনি।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আঃ রাজ্জাক মোল্লা  জানান, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।   #