গলাচিপায় ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

0

মোঃ নাসির উদ্দিন ,গলাচিপা প্রতিনিধিঃ গলাচিপায় পাষন্ড ছেলের ছুরিকাঘাতে নিহত হলেন বাবা। পারিবারিক কলহের জেরে রোববার সন্ধায় গলাচিপা উপজেলার পূর্ব চরবিশ্বাস গ্রামে এ ঘটনাটি ঘটেছে। ঘাতক ছেলে মনির কবিরাজ (৩৫) পুলিশ পাহারায় গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিদিৎসাধীন রয়েছে। এদিকে পুলিশ নিহত পিতা মোঃ ছাহেদ আলী কবিরাজের (৬৫) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় গলাচিপা থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় কয়েকজন ব্যক্তি ও পুলিশ জানায়, গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের পূর্ব চরবিশ্বাস গ্রামের বাসিন্দা মোঃ ছাহেদ আলীর সঙ্গে একটি মামলার বিষয় নিয়ে রোববার সন্ধ্যায় ছেলে মোঃ মনির কবিরাজের (৩৫) ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে মনির একটি ধারালো ছুরি দিয়ে ছাহেদ আলীর বুকের ডান দিকে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই ছাহেদ আলী জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। চিকিৎসার জন্য গলাচিপা হাসপাতালে নেয়ার পথে চরকাজল খেয়াঘাটে তার মৃত্যু হয়। এদিকে বাবাকে ছুরিকাঘাত করার পরপরই ক্ষিপ্ত হয়ে ছাহেদ আলীর ছোট ছেলে আলমাস কবিরাজ মনিরকে কুপিয়ে জখম করে। আহত মনিরকে প্রথমে চরবিশ্বাস ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র ও পরে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আবদুর রাজ্জাক মোল্লা জানান, নিহত ছাহেদ আলীর লাশের সুরত হাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মনির পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।