গলাচিপা উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

1

গলাচিপা প্রতিনিধি ঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় গোলাম মোস্তফা কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

 

কেন্দ্রীয় কৃষক দলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সহ-সভাপতি ও গলাচিপা উপজেলা বিএনপি’ র আহবায়ক আলহাজ্ব গোলাম মোস্তফা’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এম এ রব মিয়া। দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির প্রচার সম্পাদক মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এ জলিল হিরু, ছাত্র বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন বাচ্চু, মহিলা বিষযক সম্পাদক নাজমুন নাহার, কৃষক দলের সাধারন সম্পাদক শাহজাহান সিকদার, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আনিচুর রহমান, এনায়েত হোসেন মোহন, যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক আল আমিন সুজন প্রমুখ। এছাড়া সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সিদ্দিক চেয়ারম্যান, মিজানুর রহমান মজনু প্রমূখ।

 

দ্বি-বার্ষিক সম্মেলনে গলাচিপা উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম মোস্তফাকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেন খানকে সাধারন সম্পাদক করে উপজেলা বিএনপির কমিটি ঘোষনা করা হয়। এবং মো.রফিকুল ইসলাম খানকে সভাপতি ও মিজানুর রহমান প্যাদাকে সাধারন সম্পাদক করে গলাচিপা পৌর কমিটি ঘোষনা করা হয়।

 

দ্বি-বার্ষিক সম্মেলনে উপজেলা ও পৌর বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।#